ভুতের গল্প 1

Friday 6 February 2015

রামের বিলাপ - রিমিক্স র‍্যাপ ভার্সন

বিলাপ করেন রাম, লক্ষণের আগে,
কোথা গেলো সীতা মোর, খেলো নাকি বাঘে।
কি করবো, কোথা যাব, লক্ষণ ভাই;
এখনি পুলিস ডাকো, ডাকো সিবিআই।
সকালে সীতার মুড ভালো ছিলো বেশ,
চেয়েছিল একখানি দামী নেকলেস।
কিন্তু আমি কিনে দিতে ভুলে গেছি হায়,

তাই কি লুকালো সীতা, খাটের তলায়?
সীতারে ভাবিয়া তাঁর যাদুর জিনিস,
পি সি সরকারে বুঝি করেন ভ্যানিশ।
কলকাতা নগরেতে আছে নলবন,
ডার্লিং সেখানে কি করেন ভ্রমণ?
সেরেনা উইলিয়ামস হইয়া জেলাস,
সীতারে সানিয়া ভাবি করিলো কি গ্রাস?
নাকি কোন বদমাসের গ্যাং,
সীতারে কিডন্যাপিল বেধে দুই ঠ্যাং?
রাজ্য হারায়ে আমি হলাম ফতুর,
তবু মোর সীতা ছিল করিনা কাপুর।
আমার সে করিনাও হারাইলো কোথা,
কাল থেকে কে বলিবে "কুছ কুছ হোতা"?
যেমন সিঁদেল চোর সোণাদানা ঝাড়ে,
তেমনি ঝাড়িল কেহ আমার সীতারে।
আমার জানকীসোণা বনেতে হারায়,
সকলি হারায় বুঝি নোবেলের প্রায়।
কবিরাজ, ডাক্তার আর এম বি বি এস,
দিবানিশি সারাইয়াছে জণ্ডিস কেস।
তারা না সারাতে পারে আমার অসুখ,
যেদিকে তাকাই শুধু জানকীর মুখ।
দশদিক সীতা বিনা হইলো আঁধার,
বল কোথা পাবো সীতা অনুজ ব্রাদার।
সীতা ধ্যান, সীতা প্ল্যান, সীতা ফিলোসফি,
সীতা বিনা আমি যেন চিনি ছাড়া কফি!



এখানে পাবেন সমস্ত বাংলা জোক্স ( bangla joke / bengali jokes ).
বাংলা জোক্স ( bangla joke / bengali jokes ). গুলি পড়ে আপনারা আনন্দ পান এটাই আমাদের উদ্দেশ্য । 
বাংলা জোক্স ( bangla joke / bengali jokes ) পড়ে মানুষের মন  ভালো থাকবে আর মন ভালো থাকলে শরীরও ভালো থকবে , তাই আমরা বলি বাংলা জোক্স ( bangla joke / bengali jokes ) পড়ুন ও অন্যদের পড়ান এবং ভালো থাকুন।
Best Bangla jokes in Bengali script. Good, clean, funny, universal Bangla jokes. Bengali Jokes, you can share with your family, friends, relatives, kids, peers – everyone. Categories of Bengali jokes include funny, Santa, Banta, sardar, Paltu, Pochada, Goja, Mithunda, animal, blonde, boss, campus, office,  couple, doctor, teacher, student, drunk, lalu, party, munni, gopal, birbal, sms, women, wife joke etc. Get ready for a good laugh!


শেয়ার করুন